ধিক্কার জানাই
- Dewan Sami Jisan - আক্ষেপ ১৯-০৫-২০২৪

আমি ধিক্কার জানাই তাদের প্রতি
যারা না বুঝে ভালবাসে।।
আমি ধিক্কার জানাই তাদের প্রতি
যারা মানুষের ভালবাসাকে অমর্যাদা করে।।
আমি ধিক্কার জানাই তাদের প্রতি
যাদের মন বলতে কিছুই নেই ।।
আমি ধিক্কার জানাই তাদের প্রতি
যারা মানুষের মন নিয়ে খেলা করে।।
আমি ধিক্কার জানাই তাদের প্রতি
যারা মানুষের ভালবাসাকে টাইম পাস মনে করে।।
আমি ধিক্কার জানাই তাদের প্রতি
যারা ভালবাসে শুধুই তাদের কিছু চাহিদা মিটানোর জন্য ।।
আমি ধিক্কার জানাই তাদের প্রতি
যারা এক সাথে দুই বা তিন টা প্রেম করে।।
আমি ধিক্কার জানাই তাদের প্রতি
যারা কাপড়ের মত প্রেমিক বা প্রেমিকা বদলায়।।
আমি সালাম জানাই তাদের প্রতি
যারা অশেষ বিশ্বাস করে তাদের ভালবাসার মানুষের উপর।।
আমি সমাবেদনা জানাই তাদের প্রতি
যারা কষ্ট পাবে যেনেও ভালবাসে।।
আমি কষ্ট পাই তাদের জন্য
যারা সত্যি ভালবেসেও তাদের ভালবাসার মানুষকে হারায়।।
আমি শুধু কষ্ট পাই তাদের জন্য
যারা তাদের ভালবাসার মানুষকে অন্যের সাথে দেখে
এবং দোয়া করে ভাল থেকো তুমি।।
আমি ধিক্কার জানাই নিজের প্রতি
যারা আমার জন্য কষ্ট পেয়েছে।।
আমি ধিক্কার জানাই নিজের প্রতি
যাকে ভালবাসি তাকে বুঝাতে না পারার জন্য।।
আমি শুধু ধিক্কার জানাই আমার নিজের প্রতি
তুমি আর আসবেনা যেনেও তোমার আশায় পথ গুনী।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।